আজ শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
«» শিবগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধে জীবন দক্ষতা বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত «» শিবগঞ্জ প্রেস অ্যাসোসিয়েশন এর আত্মপ্রকাশ «» শিবগঞ্জে সমাজসেবা কার্যালয়ের তত্ত্বাবধানে ৪৬টি মন্ডপ পরিদর্শন «» শিবগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু «» রাজশাহী সিটি কলেজের এক শিক্ষকের নেতৃত্বে হত্যাচেষ্টার অভিযোগ, থানায় মামলা «» শিবগঞ্জের চরজগন্নাথপুরে আবারো তীব্র নদী ভাঙন, ঘরবাড়ি বিলীনের আশংকা «» দুর্গা পূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শিবগঞ্জ পৌর জামায়াতের মতবিনিময় «» শিবগঞ্জে পৌরসভা কর্মকর্তা ও কর্মচারীদের সাথে ড. কেরামত আলীর মতবিনিময় «» শিবগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন «» শিবগঞ্জে ২ জনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

ভোলাহাট ৫ নাম্বার ওয়ার্ডে মেম্বার পদে মোরগ প্রতীক নিয়ে লড়ছেন আব্দুস সাত্তার

হাবিবুল বারি হাবিব : আগামী ২৬ ডিসেম্বর ২০২১ অনুষ্ঠিত হতে যাচ্ছে চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন । ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে এই ধাপের নির্বাচনের মনোনয়ন পত্র জমা ও প্রতীক বরাদ্দের কাজ ও । এরই মধ্যে স্ব স্ব প্রতীক নিয়ে  প্রচারনার মাঠে নেমে পড়েছেন প্রার্থীরা ।

তারই ধারাবাহিকতায় চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার ভোলাহাট ইউনিয়নের ৫ নাম্বার ওয়ার্ডে সদস্য পদে মোরগ প্রতীক নিয়ে নির্বাচন করছেন মো: আব্দুস সাত্তার । প্রচার প্রচারনায় জনগনের ব্যাপক সাড়াও পাচ্ছেন এই প্রার্থী । এক ব্রিফিং এ তিনি বলেন, ৫ নাম্বার ওয়ার্ড এই ইউনিয়নের একটি গুরুত্বপূর্ণ এলাকা ।

এই ওয়ার্ডের সর্বস্তরের জনগন আমাকে মেম্বার পদে নির্বাচন করতে ব্যাপক  উৎসাহ ও ভালোবাসা দিয়েছেন । প্রত্যেক পাড়াই পাড়াই জনগনই আমার পক্ষে ভোট চাচ্ছেন । আগামী ২৬ ডিসেম্বর জনগন তাকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করবে বলেও আশা ব্যক্ত করেন এই প্রার্থী ।

এসময় তিনি ওয়ার্ড সদস্য নির্বাচিত হলে, ওয়ার্ডের  সকল দরিদ্র, অসহায় ও প্রতিবন্ধী সহ সুবিধা বঞ্চিত সকলের তালিকা তৈরি করে ভাতা ও বিভিন্ন সহযোগীতা নিশ্চিতের ব্যবস্থা সহ রাস্তাঘাট নির্মাণ ও সংস্কারে ভূমিকা রাখবেন বলে আশ্বাস দেন । ব্রিফিংএ সকলের দোয়া ও সার্বিক সহযোগীতা কামনা করেন এই প্রার্থী ।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :